জগন্নাথপুরে এক নারীর খন্ডিত লাশ উদ্ধার

জগন্নাথপুরে এক নারীর খন্ডিত লাশ উদ্ধার
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে তালাবদ্ধ  ফার্মেসী থেকে প্রবাসীর স্ত্রী জ্যোৎস্না (৩৪) এর খন্ডিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
ঘটনার বিবরণে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাধীন রানীগঞ্জ ইউনিয়ন এর অন্তর্ভুক্ত নারিকেলতলা গ্রাম নিবাসী সৌদি আরব প্রবাসী ছুরুক মিয়ার স্ত্রী শাহনাজ পারভীন জ্যোৎস্না(৩৪) দীর্ঘদিন ধরে জগন্নাথপুর পৌর এলাকায় স্বামীর নিজ বাসায় এক ছেলে ও দুই মেয়েকে নিয়ে বসবাস করে আসছিলেন। আজ ১৭ ই ফেব্রুয়ারী রোজ বৃহস্পতিবার বেলা ১১ ঘটিকার সময় জগন্নাথপুর পৌর পয়েন্টস্থ ব্যারিস্টার মির্জা আব্দুল মতিন মার্কেটেস্থ “অভি মেডিকেল হল” এর তালা ভেঙে বিছানার চাদরে মোড়ানো এই নারীর খন্ডিত লাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম এর উপস্থিতিে উদ্ধার করেছে জগন্নাথপুর থানা পুলিশ। পরিবার এর লোকজন শাহনাজ পারভীন জ্যোৎস্নার লাশ শনাক্ত করেন।
এ ব্যাপারে নিহত শাহনাজ পারভীন জ্যোৎস্নার ভাই হেলাল জানান, গতকাল ১৬ ই ফেব্রুয়ারী রোজ বুধবার বিকালে ঔষধ ক্রয়ের কথা বলে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন শাহনাজ পারভীন জ্যোৎস্না (৩৪)। রাতে অনেক খোঁজাখুঁজির পর তাঁকে না পেয়ে “অভি মেডিকেল হল ” এর মালিক জিতেশ চন্দ্র গোপ এর পৌর শহরের সি/এ মার্কেটস্থ বাসায় খোঁজ করেন। এবং জানতে পারেন পরিবারবর্গকে নিয়ে সে ভোরে চলে গেছে। বিষয়টি থানা পুলিশকে অভিহিত করা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে লাশ উদ্ধার করা হয়েছে।
অভি মেডিকেল হল এর মালিক জিতেশ গোপ কিশোরগঞ্জের ইটনা উপজেলার সইলা গ্রামের যাদব গোপের ছেলে। গত ১০ বছর ধরে জগন্নাথপুর বাজারে ওষুধের দোকানে চাকরি করে আসছেন তিনি। এক বছর ধরে ওই মার্কেটে নিজে ওই ফার্মেসি খুলে ব্যবসা করে আসছেন তিনি।
বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ  মিজানুর রহমান বলেন, প্রাথমিকভাবে মরদেহের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ফার্মেসী মালিককে গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

আপনি আরও পড়তে পারেন